নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া ইউনিয়নের দরবেশপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে রাজু আহম্মেদ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মন্ডলের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত রাজু আহম্মেদ একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, গত কয়েক মাস ধরে ভাদালিয়া দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তারকে করে বিবাদমান দুটি গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিলো। এ ধারাবাহিকতায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
নিহতের পরিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে রাজু বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক একটার দিকে একদল দুর্বৃত্ত বাড়ি ঘেরাও করে রাজুকে তার ঘর থেকে বের করে বাড়িব উঠানেই খুব কাছ থেকে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। পরিবারের লোকজন রাজুকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published.