মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির বেজপাড়া গ্রামে গত বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর সকালে নাসির মন্ডল (৩৫) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে বাড়ির প্রায় ৩শত গজ পশ্চিমে সালাম মন্ডলের ধান ক্ষেতের উত্তর পাশে এবং সদর মন্ডলের ডোবার কচুরীপানা মধ্যে তার মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। নাসির মন্ডল বেজপাড়া গ্রামের ওমর আলী মন্ডলের ছেলে।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ও পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পাংশা মডেল থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পোস্ট মর্টেমের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করে।

জানা যায়, গত ২১ সেপ্টেম্বর রাত আনুমানিক ১০টার দিকে রাতের খাবার শেষ করে বাড়ির পাশে বিলে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হন নাসির মন্ডল। ২টি টাকি মাছ ধরলে তা বাড়িতে রেখে ফের ঘর থেকে বের হওয়ার পর সে আর বাড়িতে ফিরে আসে নাই। পরবর্তীতে গত ২২ শে সেপ্টেম্বর নাসির মন্ডলের নিখেঁজের ব্যাপারে পরিবারের পক্ষ থেকে পাংশা মডেল থানায় জিডি করা হয় বলে নির্ভরযোগ্য সূত্র জানায়।

যোগাযোগ করা হলে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, ঘটনার বিষয়ে তথ্য অনুসন্ধান চলছে। পোস্ট মর্টেমের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.