মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ২১ সেপ্টেম্বর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

আগামী ১৬ অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ সামনে রেখে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট সফিকুল হোসেন।

এদিকে, বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে সুদৃশ্য তোরণ ও বিলবোর্ড স্থাপন করা হয়। পদ প্রত্যাশী নেতাদের সমর্থনে ব্যানার-ফেস্টুনসহ ইউনিয়ন পর্যায় থেকেও কর্মীরা মিছিল নিয়ে রাজবাড়ী শহরে যায়। রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর সভাস্থলের বাইরে পদপ্রত্যাশী নেতাদের সমর্থনে কর্মীরা মিছিল করে। এতে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এদিন রাজনৈতিক সচেতনমহলের দৃষ্টি ছিল রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার দিকে।

Leave a Reply

Your email address will not be published.