মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম সোমবার ২৭ শে সেপ্টেম্বর পাংশায় ছোট কাগজ’র মোড়ক উন্মোচনসহ ৭টি কর্মসূচির উদ্বোধন করেছেন। কর্মসূচি সমূহ হলো-স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের অনুদানের চেক বিতরণ, গ্রাম পুলিশদের মাঝে (দফাদার ও মহল্লাদার) ২০২০-২১ অর্থ বছরের পোষাক ও বাইসাইকেল বিতরণ, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূলে মাসকলাই বীজ ও সার বিতরণ, দরিদ্র মানুষের মাঝে ক্ষুদ্র উদ্যোক্তা ঋণ বিতরণ, ৩৩৩ নম্বরে কল প্রদানকারী দরিদ্র ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমী থেকে প্রকাশিত “ছোট কাগজ” এর মোড়ক উন্মোচন ও তালবীজ রোপন কর্মসূচি। পাংশা উপজেলা প্রশাসন এ গুচ্ছ কর্মসূচির আয়োজন করে।

জানা যায়, সোমবার বিকেল পৌনে ৪টার সময় পাংশা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নুরুন্নাহার বেগম, নাট্যালোকের সাধারণ সম্পাদক সঞ্জীব কুন্ডু, পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি কবি মুহাম্মদ ফিরোজ হায়দার, বীর মুক্তিযোদ্ধা এসএম কায়কোবাদ, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গ্রাম পুলিশের সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.