মিরপুর প্রতিনিধিঃ দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামীলীগ।
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

তার জন্মদিন উপলক্ষে জন্মদিনে কর্মসূচির অংশ হিসেবে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগ উপজেলার দলীয় কার্যালয়ে ২৮ সেপ্টেম্বর সকালে আলোচনা সভার আয়োজন করেছিলো।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন। মিরপুর পৌর মেয়র হাজী এনামুল হক।
আলোচনা সভায় কামারুল আরেফিন বলেন,
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী। তিনি চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন।

তিনি আরো বলেন, আমরা যেমন বলি, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোখে দেখতো না। শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে কেক কেটে দিনটি উদযাপন করা হয়। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হক রবি,উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আতাহার আলী, রুহুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়াদ্দার,দপ্তর সম্পাদক রাশেদুজ্জামান ছন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি এম জুবায়ের রিগান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক সোহেল রানা বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মোরশেদ,পৌর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ তাপস, ছাত্র লীগ নেতা আসলাম হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.