নিজস্ব প্রতিবেদক : ট্রেনে কাটা পড়ে রজব আলী (১০) নামে এক পথশিশুর দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার দুপুর সাড়ে ৩টার দিকে কুমারখালী উপজেলার চড়াইকোল রেল স্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় রজবকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১ নম্বর অর্থোপেডিক ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত রজব পথশিশু। তার বাবা-মা ফরিদপুর জেলার বাসিন্দা। তার বাবার নাম রাজু। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে হাসপাতালে পথশিশু রজপবের বিচ্ছিন্ন হওয়া দুই হাতের ক্ষত স্থানে ব্যান্ডেজ করা হয়েছে। শিশুটি যন্ত্রণায় চিৎকার করছিল। পথশিশুটির অবস্থা খারাপ দেখে এগিয়ে আসছেন অনেকে। বিভিন্ন সংগঠন তার খোঁজ-খবর নিচ্ছেন। চিকিৎসার জন্য রক্ত সংগ্রহ করে দিচ্ছেন, ওষুধ কিনে দিচ্ছেন।

মাথায় অপারেশনের অনেক টাকার প্রয়োজন বলে পরিবার সূত্রে জানা যায়। শিশুটির অবস্থা দেখে ফেসবুক সহ বিভিন্ন নিউজ পোটালে সারা দিয়েছেন মহান ব্যক্তিরা। শিশুটির পাশে দায়িছেন অনেকে। বিকাশ নাম্বার থেকে অনেকে পাঠাচ্ছেন টাকা। আজ দুপুর হাসপাতালে শিশুটির চিকিৎসার জন্য বিকাশে পাঠানো টাকা গুলো বুঝিয়ে দেন তাজা সংবাদের বার্তা সম্পাদক রিয়াজুল ইসলাম, দৈনিক আমার সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি এ জে সুজনসহ অনেকে উপস্থিত থেকে শিশুটির মায়ের হাতে বুঝিয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.