ঝিনাইদহ প্রতিনিধি- বর্ণিল আয়োজনে ঝিনাইদহে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

দিনটি উপলক্ষে শুক্রবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান এর সভাপতিত্বে অনুষ্ঠানে ভাচুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা। এসময় অতিথি ছিলেন ভাষা সৈনিক নন্দ দুলাল সাহা, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, দৈনিক ইত্তেফাক পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি বিমল কুমার সাহা, কালেকন্ঠ পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি এম সাইফুল মাবুদ, ইনকিলাব পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি মোস্তফা মাজেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি ও এস এ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের ঝিনাইদহ প্রতিনিধি সোহাগ আলী।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিউজবাংলা অনলাইন পত্রিকাটি আমি শুরু থেকে দেখে আসছি তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করছে। যাত্রার শুরু থেকেই নিউজ বাংলা সংবাদপত্র ও সাংবাদিকতার মুল ধারাকে সামনে রেখে সংবাদ পরিবেশন করছে। আগামী দিনে এই ধারাবাহিকতা বজায় রেখে দেশের সার্বিক উন্নয়ন দেশ তথা বিশ্ববাসীর সামনে তুলে ধরুক এই কামনা করি। আমি এই নিউজপোর্টালের উত্তোরত্তোর সফলতা কামনা করছি।

অনুষ্ঠানের সভাপতি ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান বলেন, দেশ ও দেশের মানুষের কথা বলা এই অনলাইন পত্রিকাটি জেলার অনিয়ম, দুর্নিতী, দুর্ভোগ, উন্নয়ন, সম্ভাবনার সংবাদ তুলে ধরবে এই কামনা করি। সামনের দিনগুলোতে তারা আরও ভালো সংবাদ পরিবেশন করবেন এমনটি আশা করি সংশ্লিষ্টদের কাছে।

অনুষ্ঠানের আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.