মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে পাংশা উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হচ্ছে। ১ লা অক্টোবর বাবুপাড়া ও কসবামাজাইল ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে ৩০ শে সেপ্টেম্বর কলিমহর ইউনিয়নে ও ২৯ শে সেপ্টেম্বর মৌরাট ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, শুক্রবার বিকেলে বাবুপাড়া প্রপার দাখিল মাদ্রাসা মাঠে বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ারের সভাপতিত্বে বর্ধিতসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন সরদার ও বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

বর্ধিতসভায় বাবুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তাগণ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে শুক্রবার দুপুরে আলহাজ্ব আমজাদ হোসেন কলেজের হলরুমে কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে বর্ধিতসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য হাবিবুর রহমান বিশ্বাস, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মাস্টার, কসবামাজাইল ইউপির বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান খান, মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী শামসুদ্দিন মন্ডল, আশরাফ খান, সাঈদ আহমেদ, রাকিবুল ইসলাম বিশ্বাস ও শাহরিয়ার মাহমুদ সুফল, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে আতাউর রহমান, আজিজুল ইসলাম, ছাকেন আলী, দীপু জোয়ার্দ্দার, শাহ মোঃ আব্দুল লতিফ ও সাঈদ আহমেদ প্রমূখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.