ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মালখানায় ভয়াবহ বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এ বিস্ফোরনের ঘটনায় ১জন নিহত ও ৩জন আহত হয়েছে।

রোববার দুপুর দেঢ়টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামিমুল ইসলাম জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মালখানায় গণপুর্ত বিভাগের ইলেকট্রিক মিস্ত্রীরা কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। তারা ছুটে এসে দেখতে পান মালখানার দরজা, জানালা ভেঙ্গে পড়েছে এবং ভেতরে দাউ দাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে সেখান থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহদের মধ্যে ইলেকট্রিক মিস্ত্রী শফিকুল ইসলামের মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের বশির উদ্দিনের ছেলে।

তবে কিসের বিস্ফোরনের ঘটনা ঘটেছে তা পুলিশ ও ফায়ার সার্ভিস এখনও জানাতে পারেনি। তদন্তের পর কিসের বিস্ফোরন এবং কিভাবে ঘঠেছে তা জানাতে পারবেন বলে জানিয়েছেন তারা।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন অর রশিদ বলেন, হাসপাতালের আনার পর একজন মারা গেছে। একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছ্ েঅন্য দুই জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.