কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে ৫০ লিটার বাংলা মদ সহ হরিজন পল্লীর দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। আটককৃতদের ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি দিয়েছে উপজেলার পৌরসভার হরিজন পল্লীর সদস্যরা। শনিবার দুপুরে হরিজন পল্লীর প্রায় অর্ধশত নারী পুরুষ কুমারখালী থানায় এই ঘটনা ঘটায়। সেসময় তারা থানার মধ্যে থেকে বালতি ভর্তি মলতুলে নিজেদেও শরীরে মাখে ও থানাতে ঢেলে দেবার হুমকী দিতে দেখা যায়। সেসময় কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) রাকিব হাসনকে পরিস্থিতি স্বাভাবিক করতে দেখো যায়। এক পর্যায়ে থানার কেচি গেট আটকিয়ে দেওয়া হয় পরিস্তিতি স্বাভাবিকে আনতে (ভিডিও সংরক্ষিত) তবে ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে।
আটককৃত মাদক ব্যবসায়ী কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় হরিজন পল্লীর ছেদিয়া বাঁশফোড়ের ছেলে উজ্জ্বল বাঁশফোঁড় ও বাদল বাঁশফোড়ের ছেলে জীবন বাঁশফোড়।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকা থেকে কুমারখালী থানার এসআই নজরুল সঙ্গীয় ফোর্সসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের নিকট থেকে ৫০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। আসামীদেরকে থানায় নিয়ে আসা হলে কুমারখালী পৌরসভার হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ থানা চত্বরে এসে আসামীদের ছেড়ে দেয়া নাহলে বালতিতে মল নিয়ে ঢেলে দেবার হুমকি দেয়। এসময় পুলিশ কঠোর অবস্থানে থেকে তাদেরকে নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ৫০ লিটার মদ সহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.