মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশায় অসাম্প্রদায়িক চেতনার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের উদ্যোগে বার্ষিক নাট্যোৎসব-২০২১ এর মহড়া উদ্বোধন করা হয়েছে। গত ৮ অক্টোবর রাত ৮টার দিকে নাট্যালোক কার্যালয়ে নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু নাট্যোৎসব-২০২১ এর মহড়ার উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে নাট্যালোকের সাধারণ সম্পাদক বিশিষ্ট নাট্যাভিনেতা সঞ্জীব কুন্ডু, ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে, নাট্যালোকের প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, যশোর সরকারী এমএম কলেজের সহকারী অধ্যাপক হাফিজুল ইসলাম, অসিত কুমার কুন্ডু, নাট্যাভিনেতা লিটু করিম, আরিফ খানসহ নাট্যাভিনেতা ও নাট্যালোকের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নাট্যালোকের সভাপতি উত্তম কুমার কুন্ডু বলেন, নাট্যালোক একটি অসাম্প্রদায়িক চেতনার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন। এ সংগঠনের অনেক অভিনেতা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিষ্ঠিত হয়ে নাট্যালোকের সুনাম বয়ে এনেছেন। নাট্যালোকের সুনাম ও ঐতিহ্য ধরে রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মুজিববর্ষ ও মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে চলতি বছরের ১৭ ডিসেম্বর থেকে চারদিন ব্যাপী নাট্যোৎসব-২০২১ উদযাপনের ঘোষণা দেন তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published.