নিজস্ব প্রতিবেদক : “রোটারী ক্লাব অব কুষ্টিয়া”র আয়োজনে “Thanksgiving Ceremony 2020-21” অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে শহরের খেয়া রেস্তোরাঁয় রোটারী ক্লাব অব কুষ্টিয়া”র প্রেসিডেন্ট রোটারীয়ান কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল আলম হানিফ এমপি বলেন, করোনা মহামারীর শুরু থেকে সরকারের পাশাপাশি রোটারী ক্লাব অব কুষ্টিয়া এই জেলার মানুষের পাশে দাঁড়িয়েছে, করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার প্রদান করার পাশাপাশি খাদ্য সহায়তা প্রদান করেছেন।

তিনি বলেন, রোটারী ক্লাব অব কুষ্টিয়া এই অবদান মানুষ চিরদিন মনে রাখবে। সেই সাথে আমি তাদের অনুরোধ করবো যত দিন রোটারী ক্লাব থাকবে তারা মানুষের কল্যানে কাজ করে যাবে।

রোটারী ক্লাব অব কুষ্টিয়া”র আইপিপি রোটারীয়ান শামসুরনাহার আলোর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রোটারীয়ান কামারুল আরেফীন ।

পরে কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রোটারীয়ান হাজী রফিকুল আলম টুকু ও বীর মুক্তিযোদ্ধা রোটারীয়ান আকামউদ্দিনকে রোটারী ক্লাব অব কুষ্টিয়া পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় লে: গর্ভানর-৩২৮১ রোটারীয়ান অজয় সুরেকা, এসিস্ট্যান্ট গর্ভানর-৩২৮১ ও রোটারীয়ান সৈয়দা হাবিবা (এ.কে.এস), রোটারী ক্লাব অব কুষ্টিয়া’র চার্টার্ড প্রেসিডেন্ট আশরাফ উদ্দিন নজু, রোটারী ক্লাব অব কুষ্টিয়া’র সেক্রেটারী জাহিদুল ইসলাম রনিসহ সকল রোটারীয়ানবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.