নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় ট্রেনে কেটে বৃদ্ধের মৃত্যুর ৯ঘণ্টার ব্যবধানে মো: মারুফ বিল্লাহ (৩০) নামে আরও এক যুবকের ট্রেনে কেটে মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার সন্ধা সাড়ে ৬টায় কুষ্টিয়া কোর্ট ষ্টেশনের প্লাটফর্মের বিপরীত দিকে এই ঘটনায় মৃত মারুফ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কোর্টপাড়া এলাকার বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে।

কুষ্টিয়া কোর্ট স্টেশন ইনচার্জ ইতিয়ারা খাতুন ঘটনাার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সন্ধা সাড়ে ৬টায় রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া গামী আপ এক্সপ্রেস ট্রেনে কাটা পরে মো: মারুফ বিল্লাহ (৩০), নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে মৃত দেহের পকেট থেকে উদ্দার হওয়া জাতীয় পরিচয়পত্র থেকে তার পরিচয় নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ক্লজসার্কিট ক্যামেরার ফুটেজ সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় ষ্টেশনের প্লাটফর্মে অন্যান্য যাত্রীদের সাথে মারুফও পায়চারী করতে ছিলো। এসময় ট্রেন প্লাটফর্মে ঢোকার পূর্ব মুহুর্তে সে প্লাটফর্ম থেকে নেমে বিপরীত দিকে রেল লাইনের ধারে দাঁড়ায়। ট্রেন প্লাটফর্মে ঢুকে যাত্রী উঠানামর সময় বিরতির পর ষ্টেশন ছেড়ে বেড়িয়ে গেলে রেল লাইনের উপর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায পড়ে থাকতে দেখা যায়। পরে সংবাদ পেয়ে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। উল্লেখ্য বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের নিকটস্থ হাতি সাঁকোর কাছে ভ্যান চুরি যাওয়ার কিছুক্ষনের মধ্যেই ওই ভ্যান চালক ট্রেনের ধাক্কায় নীচে পড়ে ট্রেনে কেটে মৃত্যু হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *