মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা)’র উদ্যোগে বুধবার ১৩ অক্টোবর মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি, মহড়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জানা যায়, পাংশা উপজেলা পরিষদ চত্বরে বুধবার সকাল সাড়ে ১১টার সময় র‌্যালি শেষে মহড়া অনুষ্ঠিত হয়। পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রয়েল আহমেদ দুর্যোগকালীন বিপদগ্রস্ত মানুষের উদ্ধার তৎপরতার এবং অগ্নিকান্ড নিবারণের মহড়া পরিচালনা করেন। মহড়া শেষে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রয়েল আহমেদ, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী হেকমত আলী। উপস্থাপনা করেন পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.