ভেড়ামারা প্রতিনিধি – ভেড়ামারায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল এর উদ্যোগে এবং বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জাকির হোসেন বুলবুলের সহযোগিতায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা জাকির হোসেন বুলবুলের ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার শতাধিক অসহায়দের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে পৌরসভার ৯নং ওয়ার্ডের খাঁ পাড়ায় খাদ্য সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মুকুল, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন বুলবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মাহবুব আলম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহি।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-৩ রোকেয়া খাতুন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর ফিরোজ আলী মৃধা, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মেহেদী হাসান সবুজ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম গাউস মানু, সাইফুল ইসলাম আস্তু খাঁ প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা ও সাধারণ সম্পাদক এস.এম আবু ওবাইদা-আল-মাহাদী সহ সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.