নিজস্ব প্রতিবেদক : অসাম্রদায়িক চেতনা ধ্বংসের প্রতিবাদে কুষ্টিয়ার কুমারখালীতে সকল শ্রেণী-পেশার হাজারো জনতার অংশগ্রহণে সস্প্রীতি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুমারখালী স্টেশন বাজারে অনুষ্ঠিত এ সমাবেশে অংশ নেন উপজেলার বিভিন্ন এলাকার কয়েক হাজার মানুষ। সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। তিনি বলেন, বাংলাদেশে অসাম্প্রদায়িক চেতনার, সম্প্রীতির। এখানে দেশবিরোধী, সংবিধান বিরোধী কুচক্রীরা ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছে। তারা বারবারই পরাজিত হয়েছে। এইবারও পরাজিত হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় সাম্প্রদায়িক শক্তির কোনো ঠাঁই হবে না। এই বার তাদের কবর রচনা করা হবে।
নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমারখালী পৌর মেয়র সামসুজ্জামান অরুন, প্যানেল মেয়র হারুন অর রশীদ হারুন, মুক্তিযোদ্ধা কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর মজনু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা অ্যাডভোকেট জয়দেব বিশ্বাস প্রমুখ।
সমাবেশের আগে দীর্ঘ সম্প্রীতি ও শান্তি র‌্যালী বের করা হয় শহরের হল মোড় থেকে। র‌্যালীটি কুমারখালী বাসস্টান্ড ঘুরে সমাবেশস্থলে আসে।

Leave a Reply

Your email address will not be published.