কুমারখালীঃ কুষ্টিয়ার খোকসা উপজেলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে সায়েদ (১৪) ও রাতুল (১০) নামের দুই শিশু নিহত হয়েছেন। রোববার সন্ধায় উপজেলার মোড়াগাছা ইউনিয়নের ফুটানিতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সায়েদ কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর গ্ৰামের আক্তার মালিথার ছেলে ও রাতুল খোকসার বড়ইচারা গ্ৰামের রফিকের ছেলে। তাঁরা সম্পর্কে আপন খালাতো ভাই।

এদিকে এই ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। অবরোধের কারণে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে খোকসা থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ খোকসার ফুটানিতলা ব্লকের মাঠে খেলা ফুটবল খেলা দেখে সন্ধা সাড়ে ৫ টার দিকে বাইসাইকেলযোগে বাড়িতে ফিরছিল দুই খালাতো ভাই। এসময় রড বোঝায় একটি ট্রাক তাঁদের চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। পরে স্থানীয়রা বিচারের দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এই বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে । লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালক কে আটকের চেষ্টা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.