ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় কালীগঞ্জ উপজেলার কোলা বাজারে ইউনিয়নবাসীর ব্যানারে এ কর্মসূচী পালিত হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ নানা শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়। অসংখ্য নারী-পুরুষের হাতে ফেস্টুনে লেখা লম্পট ও চরিত্রহীন মনোয়ার হোসেন বাদশা’র মনোনয়নপত্র বাতিল চাই।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তারেক মোল্লা, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, সাবুর আলী, রবিউল ইসলাম সবুজ, জন প্রতিনিধি তিথি রানীসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, ৩য় ধাপের ইউপি নির্বাচনে কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নে নারী কেলেংকারী, অনিয়ম ও দুর্নিতীর দায়ে অভিযুক্ত মনোয়ার হোসেন বাদশাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এতে ক্ষুন্ন হচ্ছে আওয়ামী লীগের ভাবমুর্তি। তাই মনোনয়ন পরিবর্তন করে বর্তমান চেয়ারম্যান আয়ুব হোসেনকে দেওয়ার দাবি জানান তারা। পরে সেখানে বিক্ষোভ কর্মসূচী পালিত হয়।

উল্লেখ্য, মনোয়ার হোসেন বাদশা ২৮ নভেম্বর ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৩নং কোলা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশা বলেন, তার বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে এটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তার বিরুদ্ধে এমন কোন অপবাদ নাই বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.