মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপি পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গত শুক্রবার ৫ নভেম্বর রাতে পূজা পুনর্মিলনী-২০২১ অনুষ্ঠিত হয়েছে। রাত ৭টার সময় হাবাসপুর কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাবাসপুর ইউপি পূজা উদযাপন পরিষদের সভাপতি উজ্জল কুমার কুন্ডু সজলের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পূজা উদযাপন পরিষদের প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে ১মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

অনুষ্ঠানে হাবাসপুর ইউপি পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও হাবাসপুর কে,রাজ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্মল কুমার সাহা, সাংবাদিক মোক্তার হোসেন ও আব্দুর রশিদ, হাবাসপুর ইউপি সদস্য জোসনা রানী ও ফারুক হোসেন, সজল কুমার সাহা, সুধীর বিশ্বাস, অমলেন্দু সাহা, বিশ্বনাথ সাহা, দীলিপ কুমার সাহা, পঙ্কজ কুমার সাহা, বৃন্দাবন পোদ্দার, নরেশ চন্দ্র, দেব প্রসাদ বিশ্বাস, চিরঞ্জীব দাস, রবীন্দ্র বিশ্বাস, অপরূপ কুমার দাস, অখিল চন্দ্র দাস, পরিমল কুমার সিং, নরোত্তম কুমার রায়, নয়ন কুমার বিশ্বাসসহ হাবাসপুর ইউপির ৫টি মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন চয়ন বিশ্বাস।

অনুষ্ঠানে বক্তারা এলাকায় শান্তি শৃঙ্খলা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার গুরুত্বারোপ করেন। সেই সঙ্গে শারদীয় দুর্গোৎসব-২০২১ ও শ্যামাপূজা-২০২১ শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনে বর্তমান সরকার, প্রশাসনসহ অত্র এলাকার সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সন্ধ্যারাত ৭টায় শুরু হয়ে রাত ৯টায় পূজা পুনর্মিলনী-২০২১ অনুষ্ঠান শেষ হয়। শেষে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.