দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে সন্ত্রাসী টুটোনের ছুরিকাঘাতে ময়নাল হোসেন (৩৬) নামে এক যুবক আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন ভাগজোত বাজারে এ ঘটনা ঘটেছে। আহত টুটোন ভাগজোত এলাকার মৃত কাবের হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, মাঠের ফসল খাওয়া কেন্দ্র করে সীমান্ত সংলগ্ন ভাগজোত এলাকার সন্ত্রাসী টুটোন (৪০) স্থানীয় ইউপি চেয়াম্যান সিরাজ মন্ডলকে গালমন্দ করে। এসময় বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী সিরাজ মন্ডলের ভাতিজা ময়নাল প্রতিবাদ করলে সন্ত্রাসী টুটোন তাকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বাজারের লোকজন গুরুতর আহত অবস্থায় ময়নালকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ হয়েছে। তবে হামলার সাথে জড়িত সন্ত্রাসী টুটোনকে আটক করতে পারেনি পুলিশ।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, সীমান্ত এলাকার সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী টুটোন আমার সম্পর্কে বাজে মন্তব্য ও গালমন্দ করার প্রতিবাদ করায় ময়নাল হোসন নামে আমার এক ভাতিজাকে পেটে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। তবে সন্ত্রাসী টুটোনকে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.