মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার ৩ নভেম্বর বিকেলে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।

অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মোবায়দুল হক চুন্নুসহ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.