নিজস্ব প্রতিবেদক : একতা শান্তি প্রগতি সেবা স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলী মটর চালক লীগের সদর উপজেলা কমিটির ১ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (সোমবার) বিকাল তিন টার সময় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলী, কুষ্টিয়া শাখার সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সভাপতি করেন আওয়ামী মোটর চালক লীগের সভাপতি হাজী মোঃ ইয়ার আলী, পরিচালনায় ছিলেন আওয়ামী মটর চালক লীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজাসহ অনেক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও আলোচনা হয়। উক্ত আলোচনায় কমিটির ১ম সম্মেলনে নতুন কমিটির সদস্যকে স্¦াগত জানান প্রধান অতিথি পরে তাদের কমিটির নাম ঘোষনা করেন।

অতিথিতি আজগর আলী তিনি যুবকদের উদ্দেশ্যে করেন বলেন ৭ই মার্চের বঙ্গবন্ধুর ঘোষনা মতে বাংলাদেশ ৩০ লক্ষ শহীদের মাধ্যমে আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের নেতৃত্বে পাক বাহিনীকে পরাস্ত হয়েছিল। আজকে স্বাধীনতা বিরোধীরা কথা বলেন বিএনপি, জামায়াত শিবিরের এখনও চুলকানো আছে। তাই নিজেকে নিজের জন্য তৈরি কর নিজেকে ষোল কোটির জন্য তৈরি কর, নিজেকে জাতির জন্য তৈরি কর।

Leave a Reply

Your email address will not be published.