নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পদোন্নতি প্রাপ্ত ৪৩ জন সিনিয়র শিক্ষক কে (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তাদের) সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

এসময় তিনি বলেন, শিক্ষকদের কাজের মান অনুযায়ী সম্মাননা দেয়া হলে, তাঁরা দ্বিগুণ উৎসাহের সাথে কাজ করতে আগ্রহী হবে।

তিনি আরও বলেন, যেকোন কাজের স্বীকৃতিস্বরুপ পদোন্নয়ন হলে, যে সকল দপ্তরের পেশাজীবিরা সম্মানিত বোধ করেন। আমি শুনে অতি আনন্দিত যে, আপনারা নিজের যোগ্যতায় সম্মানিত হয়েছেন, পদোন্নতি পেয়েছেন। তাই আজ থেকে আপনাদের আরও দায়িত্ব বেড়ে গেলো। ‘এই সম্মান আপনাদের কাজকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার জেলা শিক্ষা অফিসার মোঃ জায়েদুর রহমান, কুষ্টিয়া জেলা স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ এফতে খাইরুল ইসলাম,
কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (প্রভাতী) রাশেদা বানু, কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক-দিবা (ভারপ্রাপ্ত) মোহাঃ আনোয়ার হোসেন।
কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাদিরা খানম ও মোঃ আনোয়ার আজম সরকারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাইদুল ইসলাম, মাহমুদুল হাসান, রেজাউল করিম, মোঃ সোহরাব হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে পদোন্নতি প্রাপ্ত ৪৩ জন সিনিয়র শিক্ষকের হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.