মিরপুর প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিসাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পান।

ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিসাইডিং অফিসার জয়নাল আবেদীন তার শরীরিক অসুস্থতার কথা জানান। এ সময় তার শ্বাসকষ্ট দেখা দেয়। একটু পরই তিনি ভোটকেন্দ্রের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে স্থানীয় চিকিৎসক এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কুর্শা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের মৃত্যু হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নে এবং ভেড়ামারা উপজেলার ৬টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

Leave a Reply

Your email address will not be published.