দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে গতকাল বৃহস্পতিবার ২৬ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরমধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছেন ২৩জন এবং জাসদ সমর্থিত প্রার্থী রয়েছেন ৩জন। এছাড়াও সদস্য পদে ৫৯জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এদেরমধ্যে সাধারণ সদস্য পদে রয়েছেন ৫১জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে রয়েছেন ৮জন।

প্রত্যাহার করা চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দৌলতপুর ইউনিয়নে ৫জন, আদাবাড়িয়া ইউনিয়নে ১জন, আড়িয়া ইউনিয়নে ১জন, বোয়ালিয়া ইউনিয়নে ৪জন, হোগলবাড়িয়া ইউনিয়নে ১জন, খলিশাকুন্ডি ইউনিয়নে ২জন, মরিচা ইউনিয়নে ২জন, মথুরাপুর ইউনিয়নে ১জন, ফিলিপনগর ইউনিয়নে ৪জন, রিফাইতপুর ইউনিয়নে ২জন এবং প্রাগপুর ইউনিয়নে ৩জন।

মনোনয়নপত্র প্রত্যাহারের পর দৌলতপুরের ১৪ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ১৪জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ৩৩ জন, বিএনপি দলীয় প্রার্থী ১৪জন এবং জাসদ প্রার্থী ৭জন এবং জাতীয় পার্টি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, জাকের পার্টি ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৮৯জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ৬২৪জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭৪জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আজ শুক্রবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।

Leave a Reply

Your email address will not be published.