রাজবাড়ী প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দির বহরপুর ইউপি নির্বাচনে নিজের প্রার্থীতা প্রত্যাহার করলেন সাবেক আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আকমল হোসেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন এবং নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সালে মহান মুক্তি যুদ্ধে অংশ গ্রহন করি। ১৯৭৫ সালে ঘাতকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স¦পরিবারে হত্যা করায় আমি তার প্রতিবাদ করি ফলে আমাকে বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হতে হয়। আমি পূর্বে বহরপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি তাই বহরপুর ইউনিয়ন বাসীর আকাঙ্খা বাস্তবায়নের জন্য মনোনয়ন জমা দিলেও দল আমাকে মনোনয়ন দেয়নি তাই দলের প্রতি আনুগত্য ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ অনুযায়ী আমার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলাম। সেই সাথে আমার সাথে থাকা নেতাকর্মিদেরকে নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার জন্য আহবান জানাচ্ছি।

এসময় উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মান্নান খান, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, সাধারণ সম্পাদক আবু তারেক বাবলু, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী বাসন্তী স্যান্যাল, সেচ্ছাসেবক লীগের সভাপতি বাশারুল আলম বাপ্পু, কমিউনিস্ট পার্টির সভাপতি এএসএম দাউদ খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি ছলেমান মোল্লা দলু, বীর মুক্তিযোদ্ধা সুভোধ মৈত্র ,রোমানা কবীর প্রমূখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.