নিজস্ব প্রতিবেদক : নিখোঁজের তিনদিন পর কোরবান আলী মোল্লা (৫৫) নামের এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ। রবিবার দুপুরে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর এলাকার মনিপার্ক সংলগ্ন পুকুর থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

নিহত কোরবান আলী মোল্লা কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কচুয়াদহ গ্রামের বাসিন্দা মৃত জান আলী মোল্লার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় কোরবান আলী। তারপর থেকেই নিখোঁজ হন কোরবান আলী। পরে আর বাড়িতে ফিরেনি কোরবান আলী এবং তার মুঠোফোনটাও বন্ধ পাওয়া যায়। পরিাবারের স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে সন্ধান না পেয়ে মিরপুর থানায় সাধারণ ডায়েরী করেন। রবিবার দুপুরে স্থানীয়দের দেয়া সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগতিত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইকটি ছিনতাই করতেই তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে দাবি পুলিশের। তার ইজিবাইক উদ্ধার ও হত্যার রহস্য উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।
কোরবান আলীর ছেলে মোমিন বলেন, নিখোঁজ পর বিভিন্ন জায়গায় খুঁজেও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফেসবুকে অজ্ঞাত লাশ উদ্ধারের খবর দেখে রোববার সকালে মর্গে এসে দেখি আব্বার লাশ অর্ধগলিত লাশ পড়ে আছে। কোন ছিনতাইকারী সন্ত্রাসীরা আমার আব্বাকে হত্যার পর ইজিবাইক ছিনতাই করেছে বলে অভিযোগ নিহতের ছেলের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভেড়ামারা থানার পুলিশ পরিদর্শক(ওসি) মজিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করছি কোন ছিনতাইকারী চক্র অটো ছিনতাই করতেই এই হত্যাকান্ড ঘটিয়ে লাশ পুকুরে ফেলে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। যারায় এঘটনায় জড়িত থাক তাদের শনাক্তসহ গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে দেয়া এজাহারটি মামলা হিসেবে রুজু করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.