মিরপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার মিরপুরের ঐতিহ্যবাহি আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে মরহুম আজিজুর রহমান (কেনু মাষ্টার) স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধনী ম্যাচ। রোববার (১৪ নভেম্বর) বিকেলে “বন্ধু” সমাজ ও ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার আয়োজনে ও আমলাসদরপুর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যোগে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এ খেলার উদ্বোধন করেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, মিরপুর উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য দিশা আরেফিন, আমলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একলিমুর রেজা সাবান জোয়ার্দ্দার, সদরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আশকর আলী, ফকরুল আলম, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, আমলা বাজার কমিটির সাধারন সম্পাদক আব্দুল মান্নান, আমলা সদরপুর কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক মাসুম আল মাজি, আমলাসদরপুর ক্রীড়া উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন প্রমুখ।
উদ্বোধনী ম্যাচে মিরপুর উপজেলার পোড়াদহের “পোড়াদহ ওয়ান্ডার্স ক্লাব” ও মেহেরপুরের “কায়দেবপুর সীমান্ত ক্লাব” অংশ গ্রহণ করে দুই গোলে জয় লাভ করে মেহেরপুরের কায়দেবপুর সীমান্ত ক্লাব।
পরে বিজয়ী দল ও সেরা খেলোয়ার এবং ম্যান অব দ্যা ম্যাচের হাতে পুরষ্কার তুলে দেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের সহ-ধর্মীনি দিশা আরেফিনসহ অতিথিরা। খেলাটির ধারাভাষ্যে ছিলেন সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা নজরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.