ভেড়ামারা উপজেলা হলরুমে আজ শনিবার সকালে মুক্ত আকাশ বাই এন্ড সেল পরিবার আয়োজিত মুবিপ মিটআপ ফটো কনটেস্ট ও উদ্যোক্তা কনটেস্ট পুরস্কার বিতরণী ২০২১ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মুক্ত আকাশ বাই এন্ড সেল পরিবারের এডমিন আফতাব পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ভেড়ামারা পৌরসভার জনপ্রিয় মেয়র আনোয়ারুল কবির টুটুল, বিশিষ্ট কবি লেখিকা আমেনা খানম, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা, ওয়ারেক্কা বেগম, কুষ্টিয়া জেলা এডমিন সাবিনা শারমিন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার অনলাইন উদ্যোক্তাদের সাধুবাদ জানিয়ে উদ্যোক্তাদের বিশ্বস্ত এবং আস্থার সাথে কাজ করার আহবান জানান এবং তাদের সকল ভালো কর্মকাণ্ডের সাথে আছেন।

বিশেষ অতিথি ভেড়ামারা পৌরসভার জনপ্রিয় মেয়র আনোয়ারুল কবির টুটুল অনলাইন উদ্যোক্তাদের দেশ বিদেশের বিভিন্ন দিক তুলে ধরেন।

কবি আমেনা মেডাম বলেন, আমি নারী আমি মা। সকল সফলতার পিছনে নারীর অবদান থাকে। এই অনলাইন উদ্যোক্তাতেও পুরুষের চেয়ে নারীদের ভূমিকা বেশী। নারীদের পাশে তিনি আছেন এবং থাকবেন।

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, গ্রাহকদের আস্থা অর্জন করতে গুনগুন মানের সাথে বিজ্ঞাপনের মিল রেখে প্রোডাক্ট ডেলিভারির এবং আইনি জটিলতা এড়াতে ব্যবসায়িক ট্রেড লাইসেন্স করার জন্য আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে মুক্ত আকাশ বাই এন্ড সেল পরিবারের ভেড়ামারার সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.