কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট খেয়াঘাটের পার্শ্ববর্তী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১২ টি মামলার এজাহারভূক্ত মোস্ট ওয়ানটেড আসামী ও তার সহযোগীকে ওয়ান শুটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে খোকসা থানা পুলিশ। শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের ক্যানাল পাড়ার শামসুদ্দিন ওরফে কাটে মন্ডলের ছেলে সামিরুল মন্ডল (৩৫) ও একই ইউনিয়নের ক্যানালপাড়ার আজিল সেখের ছেলে রাজিব সেখ (২৮)।

এজাহার সুত্রে জানা যায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটের দক্ষিণ পার্শ্বের এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ১২ টি মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামী সামিরুল মন্ডল ও তার সহযোগী রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি, একটি রাম দা, একটি তলোয়ার, আটানব্বই পিচ ইয়াবা ও একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে । তাদের দুজনের বিরুদ্ধে ডাকাতির জন্য সমবেত হওয়া, অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রাখার অভিযোগে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.