নিজস্ব প্রতিবেদক : আটদিন ব্যাপী উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে ফল ২০২১ সেমিস্টারের ভর্তি মেলা সম্পন্ন হয়েছে।

সমাপনী অনুষ্ঠানে ভর্তি মেলা উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মো. শহীদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. মো. শাহজাহান আলী। মূখ্য আলোচক ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অফ ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ মামুন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মোছা. ইসমত আরা খাতুন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য মো. মনিরুজ্জামান, মো. জুৃলফিকার আলী, ভারপ্রাপ্ত প্রক্টর এস এম হাসিবুর রশিদ তামিম। এসময় ভর্তি মেলার বিভাগীয় স্টল ও ক্যাম্পেইন কার্যক্রমের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন শেষে পুরস্কার ও সনদ তুৃলে দেন অতিথি মহোদয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলা বিভাগের প্রভাষক ও রোভার স্কাউট এর সম্পাদক এম এ গাফফার মিঠু।

১৫ নভেম্বর থেকে ২২ নভেম্বর ২০২১ অনুষ্ঠিত ভর্তি মেলা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আকর্ষণীয় ছাড়ে শিক্ষার্থী ভর্তি করা হয়েছে। মেলা উপলক্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের টি শার্ট, মগ, ঘড়ি, কলম, মাস্ক, ক্যালেন্ডার, ব্যাগ উপহার দেওয়া হয়েছে। এছাড়াও মেলায় শিক্ষার্থীদেরকে আর্থিকভাবে বিশেষ ছাড় দিয়ে ভর্তি করা হয়েছে।

মেলা উপলক্ষে কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, পাবনা, রাজবাড়ি, ফরিদপুর, ঝিনাইদহ, যশোর, গাইবান্ধা সহ বিভিন্ন জেলায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ক্যাম্পেন পরিচালিত হয়েছে। ক্যাম্পেইন চলাকালে বিশেষ উপহার প্রদান করা হয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদেরকে।

সমাপনী অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.