কুমারখালীপ্রতিনিধিঃ আজ বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিবন্ধী মানুষের মাঝে সচেতনতা সভা ও বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে কুমারখালী থানা মোড় সংলগ্ন গড়াই কমপ্লেক্সে একটি রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে অসচ্ছল ও দরিদ্র চারজন প্রতিবন্ধী মানুষের মাঝে ৪ টি থাই হুইল চেয়ার বিতরণ করা হয়।

আর্ন এন্ড লিভের কুষ্টিয়া জেলা শাখার প্রতিনিধি সোহাগ মাহমুদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মাদ আলী।অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কুমারখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক,শিক্ষক শরীফ মাহমুদ।

আলোচনা সভায় বক্তারা সমাজে পিছিয়ে পরা,অবহেলিত প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহবান জানান। এছাড়াও প্রতিবন্ধী মানুষকে সমাজের বোঝা না মনে করে তাদের দক্ষতা অনুযায়ী কর্মমুখী করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানানো হয়।

সমাজকর্মী ও সাংবাদিক মাসুদ রানার সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ও চ্যানেল এস এর প্রতিনিধি মনোয়ার হোসেন, বিজয় টিভির প্রতিনিধি তানভীর লিটন, বিশিষ্ট ব্যবসায়ী আকমল হোসেন সহ আর্ন এন্ড লিভের কুষ্টিয়া জেলা কর্মীবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published.