আবুল হোসেন,রাজবাড়ী প্রতিনিধি : সারা দেশের ন্যায় রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী
সার্ভিস ডেস্ক উদ্বোধন ও গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর করা হয়েছে।
রোববার (১০এপ্রিল) বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশ ব্যাপি এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ উপলক্ষে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের আয়োজনে থানার হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার
আব্দুস সামাদ মোল্লা, সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান নার্গিস পারভীন, উজানচর ইউপি চেয়ারম্যন গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাবিজুল ইসলাম ও ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।
এরপর বেলা ২টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ৭০বছরের বৃদ্ধা হতদরিদ্র আরজু বেগমকে উজানচর ইউনিয়নের পূর্ব উজানচর ৮নং ওয়ার্ড ভোলাই মাতবর পাড়া এলাকায় রেজিষ্ট্রিকৃত তিনশতক জমিতে ৪১৫ বর্গফুট আয়তনের দৃষ্টিনন্দন টেকসই ও ভূমিকম্প সহনশীল, তাপ প্রতিরোধী চালযুক্ত আধুনিক ৩কক্ষের একটি বাড়ি উপহার দেন।
এসময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মুজিববর্ষের অঙ্গিকার বাস্তবায়নের লক্ষে সারা দেশের ন্যায় গোয়ালন্দে তিন কক্ষ বিশিষ্ট পাকা ঘর নির্মাণ করে বৃদ্ধা আরজু বেগমকে হস্তান্তর করা হয়েছে। তাকে অন্যের বাড়িতে থাকতে হতো। এরই সাথে প্রধানমন্ত্রী নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর উদ্বোধন করেছেন। যেখানে নারী পুলিশ থাকবে এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদেরকে সেবা প্রদান করবে।

Leave a Reply

Your email address will not be published.