মিরপর প্রতিনিধি : জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, আগুন সন্ত্রাস ও জঙ্গী হামলার অপরাধীদের দমন করা মানে রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা না। আগুন সন্ত্রাস ও জঙ্গী হামলার সাথে জড়িত সকল অপরাধী, তিনি যে পরিচয়ে থাকুক না কেন তাকে আইনের আওতায় আসতে হবে। অভিযোগ করার আগে বিএনপি নেতাদের আয়নায় নিজের চেহারা দেখার আহ্বান জানিয়ে ইনু বলেন, দলটির অনেক নেতাই আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব প্রদান করেছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ পরোক্ষ ভাবে জঙ্গী সন্ত্রাসের অপরাধের সাথে জড়িত আছে। মানুষ পোড়ানোর গন্ধ যার যার গায়ে আছে তাদেরকে করাগারে থাকতে হবে জানিয়ে ইনু বলেন, মানুষ পোড়ানোর গন্ধ গায়ে মেখে এখন গায়ে আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার দেশের রাজনীতি তার তার। ভিন দেশের কায়দায় এদেশে কিছু করা যাবে না বলেও হুশিয়ারী দেন ইনু।
আজ সোমবার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রী কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় স্থানীয় মিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদসহ বিদ্যালয়ের শিক্ষ/শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.