নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়াসহ সারাদেশে নারী সাংবাদিকদের সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ শীর্ষক অনলাইন কর্মশালা গত শনিবার সকাল ৯ টা থেকে শুরু হয়ে গতকাল রবিবার বেলা ৩ টায় সম্পন্ন হয়। সমাপনী দিনে নারী গণমাধ্যম কর্মীদের জন্য প্রশিক্ষণ কর্মশালায় যুক্ত ছিলেন, মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব মিজ আয়েশা আক্তার, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর অতিরিক্ত মহাপরিচালক ফাইজুল হক, ব্রিটিশ কাউন্সিল প্রতিনিধি ও পিফরডি এর টিম লিডার মি. আর্সেন স্টেফেনিয়ন। সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর হাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম এনডিসি। সঞ্চালনা করেন ফোকাল
পয়েন্ট কর্মকর্তা ও পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) নজরুল ইসলাম। প্রশিক্ষক ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগ এর যুগ্মসচিব শাফায়াত মাহবুব চৌধুরী, উপসচিব মোখলেছুর রহমান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর উপ-পরিচালক সোহেল পারভেজ, আব্দুল মান্নান। কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি কেন্দ্র থেকে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ এর নেতৃত্বে দেশের দক্ষিন পশ্চিমাঞ্চল কুষ্টিয়ার ১০ নারী সাংবাদিক সহ ১০ জেলার ৩০ জন নারী সাংবাদিক এই প্রশিক্ষন কর্মশালায় অংশ গ্রহণ করেন।
কুষ্টিয়ার ১০ নারী সাংবাদিক প্রশিক্ষক এবং আয়োজকদের কাছে প্রশংসিত হয়েছেন। সময়মতো অংশগ্রহণ এবং যথাযথ প্রশ্নের জবাবসহ সার্বিক বিষয়ে কুষ্টিয়ার ১০ নারী সাংবাদিক ছিলেন একটিভ।

Leave a Reply

Your email address will not be published.