হরিনাকুণ্ডু প্রতিনিধি : পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঝিনাইদহের হরিনাকুণ্ডু পৌরসভার উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার
(১৪ এপ্রিল) পৌরসভা চত্বরে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হরিণাকুণ্ডু পৌর মেয়র ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১ নং প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান,কাউন্সিলর আব্দুর রাজ্জাক মণ্ডল, কাউন্সিলর বাবুল আক্তার, কাউন্সিলর রেজাউল করিম, উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম,পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মী,স্থানীয় নেতা কর্মী সহ আরও অনেকেই।

এসময় পৌর মেয়র ফারুক হোসেন জানান, রমজানে ক্ষুদ্র পরিসরে এই ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজনের মধ্য দিয়ে নেতা কর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এছাড়া ইফতারের পূর্ব মূহুর্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রয়াত সদস্য এবং বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু দেশ ও জাতি এবং মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.