রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া  যৌন পল্লী ৩ নাম্বার গেটের সামনে ও রেল লাইনের পাশ থেকে শাহ আলম(৫০) নামে এক ব্যাক্তি মৃত্যু দেহ উদ্বার করেছে রেলওয়ে পুলিশ রবিবার (১৭ এপ্রিল) সকাল ৭.১৫ মিনিটের দিকে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনা স্থানে গিয়ে লাশটি উদ্বার করে।
উদ্বার হওয়া মৃত্যু ব্যাক্তির নাম মো. শাহ আলম(৫০) সে উল্লাপাড়া  সিরাজগঞ্জ , চক পাড়া এলংজানি গ্রামের মো. মোজাম্মেল প্রামানিকের ছেলে।
স্থানীয়রা  জানান, ঘুমান্ত আবস্থায় লোকটি  স্টোক জনিত কারনে মারা গেছে। কৃষি কাজের  সন্ধানে  দৌলতদিয়ার  ঘাটে আসে। প্রতিদিন সকালে রেলষ্টশনের প্লাটফরম এর উপরে জন বেচা বিক্রি হয়ে থাকে। হয়ত বা কাল কোন কাজ পায়নি। তার কাঁদে একটি ব্যাগ ও হাতে একটি কাচি ছিলো। এই লোকটি সরাদিন  এই গেটের  আশ পাশে গুড়াগুড়ি করতে দেখেছিলাম।
দুলাল শীল বলেন, জোন খাটা লোকজন প্রতিদিন ৩ নাম্বার গেটের পাশে  আমার দোকানের সামনে  দিয়ে বসে  থাকে আবার কেউ কেউ দেখি  মহিলাদের সাথে বসে  গল্প করে। আর  রাত হলে  রেলের পাশেই শুয়ে পড়ে। এ লোকটি ঘুমান্ত আবস্থায় স্টোক করে মরা গেছে।
গোয়ালন্দ রেলওয়ে ফঁড়ি ইনচার্জ এস আই শহীদ বলেন, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্টোক জনিত কারনে তার মৃত্যু  হতে পারে।বিষয়টি নিশ্চিত করার জন্য  লাশটি  উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.