ইউসুফ সুমন, মোংলা  : উৎসবমুখর পরিবেশে মোংলায় সময় টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন হয়েছে। ১১ বছর শেষ করে ১২ বছরে পদার্পণ উপল্েয বরিবার (১৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় মোংলা প্রেস কাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রেস কাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন  সময় টেলিভিশনের  মোংলা স্টার্ফ  রিপোর্টার মাহমুদ হাসান।
সময় টেলিভিশনের সাহসী পথা চলা ও নিরপেতা বজায় রাখায় কর্তৃপকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ অসিফ ইকবাল, ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, সুন্দরবন ইউনিয় পরিষদের চেয়ারম্যান একরাম ইজারাদার, প্রেস কাবের সাবেক সভাপতি আহসান হাবীব হাসান, সাবেক সাধারণ সম্পাদক ভোরের কাগজের মোঃ হাসান গাজী, কাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু। এছাড়া এন টিভির স্টাফ করেসপন্ডেন্ট আবু হোসাইন সুমন, একুশে  টিভির আবুল হাসান, পূর্বাঞ্চলের নুর আলম শেখ, আর টিভির সোহাগ মোল্লা, একাত্তর টিভির এনামুল হক, ইন্ডিপেন্ডেন্ট টিভির জাহিদুল ইসলাম, দিনকালের একরামুল হক, দনিাঞ্চল প্রতিদিনের শফিকুল ইসলাম শান্ত, সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক মাসুদ রানা আমার সংবাদের মুহা. হাফিজুর রহমান, অনির্বাণের ওমর ফারুক  ও সংবাদ প্রতিদিনের আলী আজম।
বক্তারা বলেন, সময়ের প্রয়োজনে সময়। বেসরকারি টেলিভিশন সময় টিভি নিরপে, সাহসী ও আলোচিত সব সংবাদ প্রচার করে সবার কাছে আস্থার জায়গা করে নেয়। পরে ১১ বছর পেরিয়ে প্রতিষ্ঠার ১২ বছর পদার্পণে সময় টেলিভিশনের সমৃদ্ধি ও উত্তরোত্তর মঙ্গল কামানা করে কেক কাটেন আমন্ত্রিত অথিতিরা।

Leave a Reply

Your email address will not be published.