নিজস্ব প্রতিবেদক॥ কুষ্টিয়ায় নানা ছল চাতুরী করে প্রতারণার ফাঁদে আটকে অসংখ্য নারীদের ধর্ষনসহ নির্যাতনের অভিযোগে একাধিক মামলার এজাহারভুক্ত আসামী মনিরুল ইসলাম (৪৫)কে গ্রেফতার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়াস্থ আসামীর নিজ বাড়ি হতে তাকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার পুলিশ পরিদর্শক নিশিকান্ত সরকার।

পুলিশ জানায়, মাত্র দুইদিন পূর্বে মনিরুল প্রতারণা করে এক নারীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় জেল থেকে ছাড়া পায়। আজকে তাকে গ্রেফতার করা হয়েছে পৃথক অন্য একটি নারী নির্যাতন মামলায়। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম কুষ্টিয়া থানাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে প্রতারণা করে নারী নির্যাতনের আর ৪টি মামলা রয়েছে।

মামলা সুত্রে জানা যায়, মেহেরপুর জেলার গাংনী থানাধীন চেংগাড়া এলাকার এক তরুনীকে প্রতারণা করে ফুসলিয়ে মনিরুল ইসলাম ধর্ষন করে। ওই দৃশ্য মোবাইলে ধারণ করে তার স্যোস্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দীর্ঘ দিন যাবত ব্লাকমেইল করে আসছিলো। পরে নির্যাতনের মাত্রা ক্রমান্বয়ে বাড়তে থাকায় ওই তরুনী উপায়ান্তর না পেয়ে চলতি বছরের ৮ ই এপ্রিল কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশধনীয় ২০০৩ এর ৯/১ ধারার ধর্ষন মামলা মামলা দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি সাব্বিরুল আলম বলেন, মনিরুল নামে এক ধর্ষন মামলার আসামীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে সংশ্লিষ্ট আদালতে সৌপর্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.