মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ পাংশা-কালুখালী ভায়া কালিকাপুর সড়কের পাশে ঝাউগ্রাম শিবদোয়ার বিলে প্রতিষ্ঠিত আকর্ষনীয় ‘স্বপ্ন বিলাস ফাস্ট ফুড এন্ড রেস্টুরেন্ট ও বিনোদন কেন্দ্র’ বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। সকাল পৌনে ১১টার দিকে স্বপ্ন বিলাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম। এ সময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান মো. আতিউর রহমান নবাব, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য মো. খায়রুল ইসলাম খায়ের, রতনদিয়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল সাহা, কালিকাপুর ইউপির সাবেক মেম্বার মো. আইয়ুব আলী বিশ্বাস ও সাবিনা ইয়াসমীন, ডা. মো. হাবিবুর রহমান, মো. ইসলাম বিশ্বাস, কফিল উদ্দিন বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংস্থার অন্যতম পরিচালক ও কালিকাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরাম হোসেন বাচ্চুসহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ অতিথিবৃন্দের ফুলেল শুভেচ্ছা জানান।

আকরাম হোসেন বাচ্চু জানান, স্বপ্ন বিলাস প্রতিষ্ঠায় আমার সাথে মঈনুল ইসলাম মিরাজ, সায়েদুর রহমান, সুরুজ মন্ডল, সাদ্দাম হোসেন, ইয়াছিন মন্ডল, রাশেদ মন্ডল ও মোয়াজ্জেম হোসেন রয়েছেন। সমন্বিত প্রচেষ্টায় মানুষের বিনোদনের আকর্ষনীয় ও মনমুগ্ধকর স্থান হিসেবে ‘স্বপ্ন বিলাস’ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উদ্বোধন উপলক্ষে বিকেলে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কালুখালী, পাংশা ও বালিয়াকান্দির জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.