আমলা অফিস ॥ কুষ্টিয়ার মিরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির সাব-জোনাল অফিসের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৩ এপ্রিল) পোড়াদহ হারু মোড়ে অবস্থিত নতুন সাব-জোনাল অফিসের ছাদে এই শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি কাঞ্চন কুমার হালদার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিন। এসময় তিনি বলেন, মানুষের দ্বারে দ্বারে বিদ্যুৎ এখন সংযোগ। বিদ্যুতের জন্য মানুষকে এখন আর অফিসে ঘোরাঘুরি করতে হয় না। বিদ্যুৎই মানুষের বাড়ী দ্রুত পৌঁছে যায়। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সরকার বদ্ধপরিকর। এর জন্য সুনির্ধারিত পরিকল্পনা নিয়ে এগোচ্ছে সরকার। প্রতিটি মানুষের ঘর আলোকিত ও প্রতিটি মানুষ আলোকিত হবে। আলোর পথে আমরা যাত্রা শুরু করেছি। পোড়াদহবাসীর কাছে আজকের দিনটা সেই আলোর পথে যাত্রা শুরু যে সফল হয়েছে সেই দিন। আপনারা বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের সার্বিক সহায়তা করবেন। তারা আপনাদের দ্রুত সেবা প্রদান করবেন।

পোড়াদহ সাব-জোনাল অফিসের এজিএম ওমর ফারুক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এস এম নাসির উদ্দীন।

তিনি বলেন, মিরপুর উপজেলার পোড়াদহবাসীর বিদ্যুৎ নিয়ে স্বপ্ন পুরন হয়েছে।

তাদের নিজস্ব এলাকায় একটি বিদ্যুৎ অফিস উদ্ভোধনের মাধ্যমে তাদের সেই স্বপ্ন পুরন হলো। আমরা শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ শ্লোগানকে সামনে রেখে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছি।

বিশেষ অতিথি ছিলেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু, পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুকুজ্জামান জন, আইলচারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল্লা মুকুল, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সচিব আতিকুজ্জমান বিশ্বাস শাকিল, সহকারী জেনারেল ম্যানেজার জসীম উদ্দিন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.