ইউসুফ সুমন মোংলা : মোংলায় অটোভ্যানের চাপায় এক শিশু নিহত হয়েছে। বুধবার বিকাল ৫ টায় মোংলা উপজেলার চাদপাই ইউনিয়নের কাইনমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিরুপম রায় শিশু শ্রেনীর ছাত্র। এ বছর নিহত নিরুপম নতুন স্কুলে ভর্তি হয়েছে বলে জানা যায়।
পুলিশ ও নিহত শিশুর পরিবার জানায়, উপজেলার চাঁদপাই ইউনিয়নের কাইনমারী গ্রামের বাসিন্দা মিন্টু রায়ের (৩৫)র শিশু পুত্র নিরুপম রায় (০৬) বুধবার বিকেল ৫টার দিকে দাদী উর্মিলা রায়ের (৭৫) সাথে পাশের বাড়ীতে একটি ধর্মীয় অনুষ্ঠানে যাচ্ছিল। পথিমধ্যে নিরুপম দাদীর হাত ছেড়ে দৌড়ে রাস্তা পার হতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানের নিচে পড়ে।অটোভ্যানটি শিশুটির পিঠের উপর দিয়ে ভ্যানের চাকা চলে যায়। এতে গুরুতর আহত শিশু নিরুপমকে স্থানীয়রা  দ্রুত উদ্ধার করে  মোংলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ ফয়সাল ইসলাম বলেন, শিশুটিকে যখন হাসপাতালে আনা হয়েছিলো তখন তার অবস্থা খুবই আশংকাজনক ছিলো। পরে চিকিৎসা দেয়ার এক পর্যায়ে তার মৃত্যু হয়।
 একমাত্র শিশু পুত্রের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছেন মা শম্পা রায় (২৫)। মৃত সন্তানকে কোলে নিয়ে শোকে কাতর মা বলছেন, তার শিশু মারা যায়নি, ঘুমাচ্ছেন।কোল থেকে মৃত ছেলেকে ছাড়ছেন না, কাউকে নিতেও দিচ্ছেন না। কোলে আঁকড়ে রেখে  তাকিয়ে রয়েছেন মা সম্পা। মা ও সন্তানের এমন দৃশ্য দেখে চোখের পানি ঝরেছে হাসপাতালে থাকা সকলের। এমন হৃদয় বিদারক ঘটনা  মেনে নিতে পারছেন না কেউ।
 মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.