নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় গরীব ও দুস্থ মানুষের মাঝে  “স্বাস্থ্য সুরক্ষা ও ত্রাণ সামগ্রী”  বিতরণ করা হয়েছে। রবিবার সকালে কুষ্টিয়া জেলা পরিষদ অডিটোরিয়ামে ২০২১-২০২২ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে গরীব ও দুস্থ মানুষের মাঝে  “স্বাস্থ্য সুরক্ষা ও ত্রাণ সামগ্রী”  বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থেকে এসব বিতরণ করেন কুষ্টিয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুন্সী মোঃ মনিরুজ্জামান। এসময় তিনি বলেন, আমরা করোনার ভয়াবহতা কাটিয়ে উঠিয়েছি। সারা বিশ্বে যেমন ক্ষতি হয়েছে, সে তুলনায় আমাদের তেমন ক্ষতি হয়নি। সরকার মাস্ক পরিধান, সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়ে সচেতনতা বাড়ানোর কারনেই এমন সুফল পাওয়া গেছে।তিনি আরও বলেন, জেলা পরিষদের পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।  প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা প্রাণঘাতী করোনা পরিস্থিতি ভালোমতো মোকাবেলা করতে পেরেছি। এ সময় উপস্থিত সুবিধাভোগীর উদ্দেশ্য প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন তিনি।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ শফিকুল আজম, প্রশাসনিক কর্মকর্তা শেখ শাহিনুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.