মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির বাঘারচর গ্রামে রবিবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে চাঁদাবাজি ও সন্ত্রাসী মামলাসহ ডজন মামলার আসামী সালমান শাহ (২৭) ও কাজল (২৬) নামের দু’জনকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। ধৃত সালমান শাহ সরিষা ইউপির খামারডাঙ্গী গ্রামের লম্বা ছাত্তারের ছেলে এবং কাজল একই ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের অনাথ আলীর ছেলে। পাংশা মডেল থানায় উভয়ের বিরুদ্ধে ১২টি করে মামলা রয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার ঘোষ ও এসআই মো. মিজানুর রহমানসহ সঙ্গীয় পুলিশ রবিবার দিবাগত রাত ১০টার দিকে বিশেষ অভিযান চালিয়ে বাঘারচর গ্রামের জনৈক আবুল কালামের বাড়ির পেছনে পশ্চিম পাশে শাহজাহান মিয়ার মেহগনি বাগানের মধ্য থেকে সালমান শাহ ও কাজলকে গ্রেফতার করে। এ সময় পুলিশ তাদের নিকট থেকে ২টি একনলা বন্দুক, ১টি রিভলবার, ২ রাউন্ড তাজা কার্তুজ, ৫ রাউন্ড গুলি ও ৫টি মোবাইল ফোন সেট উদ্ধার করে।

এ ব্যাপারে এসআই মো. মিজানুর রহমান বাদি হয়ে সালমান শাহ ও কাজলের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা ১৪, তারিখ ২৫/০৪/২০২২ ইং। ধারা ১৯ (এ)(এফ) ১৮৭৮ সালের অস্ত্র আইন।

সোমবার সকালে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডজন মামলার আসামী সালমান শাহ ও কাজলের গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন। মামলাটি পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম তদন্ত করছেন।

Leave a Reply

Your email address will not be published.