গতকাল ২৫ রমজান কুষ্টিয়া জজকোর্ট প্রাঙ্গনে অবস্থিত এডভোকেট খন্দকার সিরাজুল ইসলামের সভাপতিত্বে খন্দকার ল এসোসিয়েটস এর কার্যালয়ে ইফতার মাহফিল আয়োজন করা হয়, বিজ্ঞ আইনজীবীদের উদ্দেশ্যে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও নির্বাচিত সিনিয়র সহসভাপতি এডভোকেট আব্দুল ওয়াদুদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কুষ্টিয়া শাখার সভাপতি এডভোকেট মাহতাব উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুল ইসলাম মুনির, সিনিয়র আইনজীবী এডভোকেট আব্দুল মজিদ, এডভোকেট আজমল হোসেন, এডভোকেট রেজাউল হক, এডভোকেট হাসান রাজ্জাক রাজু, এডভোকেট এনামুল হক, এডভোকেট নুরুল ইসলাম নুরুল এবং কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ এবং কুমারখালী উপজেলা বি এন পির সদস্য সচিব এডভোকেট শাতিল মাহমুদ।
উক্ত কর্মসূচির আলোচনায় সভায় এডভোকেট খন্দকার সিরাজুল ইসলাম তার বক্তব্যে বলে ” আসন্ন বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে গণতন্ত্র, আইনের শাসন, মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত নেতৃবৃন্দকে নির্বাচিত করার আহব্বান জানানো হয়। এবং ঐক্যবদ্ধভাবে নির্বাচনে কাজ করার লক্ষ্যে দৃড় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাগুলাট ইউনিয়ন বিএনপির সভাপতি এডভোকেট নুরুল ইসলাম নুরুল।
এছাড়াও উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে  আইনজীবীদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন এড. খন্দকার আবু শাহী মোহাম্মদ ইলিয়াস, আয়কর আইনজীবী আব্দুল হান্নান, এড. আব্দুর রউফ, এড. জুয়েল রানা,  এড. আবুল হাশিম বাদশা, এড. আব্দুর রাজ্জাক, এড. আসলাম উদ্দিন, এড. মাহফুজুর রহমান, এড. আবদুল্লাহিল মারুফ, এড. সাইফুল ইসলাম রানা।
অনুষ্ঠানে আলোচনা শেষে এডভোকেট মাহফুজুর রহমান দোয়া ও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় সকল আইনজীবী ও কোর্ট প্রাঙ্গনে কর্মরত সকল পেশাজীবী ও তাদের পরিবারের জন্য দোয়া করা হয়।
শিক্ষানবিস আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন আফরোজা , নীলা খাতুন, সাদিয়া ইসলাম, হাসিবুল ইসলাম, আনোয়ার হোসেন মিঠু সহ খন্দকার ল এসোসিয়েটস এর কর্মকর্তা ও কর্মচারিগণ।

Leave a Reply

Your email address will not be published.