নিজস্ব প্রতিনিধি : স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কুষ্টিয়া জেলা শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে কুষ্টিয়ার ডাঃ লিজা-রতন ম্যাটসের কনভেনশন সেন্টারে এর আয়োজন করা হয়।
স্বাচিপ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডাঃ এ.এফ.এম আমিনুল হক রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. জামাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে এবং সংগঠনিক সম্পাদক ডা: রাজীব মৈত্র’র পরিচালনায় আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহ সভাপিত ডা: আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ ডা: দেবাশীষ পাল, যুগ্ম সাধারন সম্পাদক ডা: মো: নওয়াব আলী, ডা: তাপস কুমার সরকার, দপ্তর সম্পাদক ডা: রবিউল ইসলাম, প্রচার সম্পাদক ডা: আশিক হক সাগর, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা: আইয়ুব আলী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা: অশোক কুমার সাহা, সমাজকল্যাণ সম্পাদক ডা: মনিরুজ্জামান টিপু, সাংস্কৃতিক সম্পাদক ডা: পিযুষ কুমার সাহা, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা: রাজিব শাহরিয়ার, সদস্য ডা: একেএম মনির, ডা: আসমা জাহান লিজা, ডা: আমিরুল ইসলাম, ডা:
অরবিন্দু পাল, ডা: মাহফুজুল হক রন্টু, ডা: মলয় কৃষ্ণ পাল, ডা: সনজিত কুমার কর্মকার, ডা: জুলফিকার হায়দার, ডা: মো: আজম খান ডা: জিয়া হাসান তুলিনসহ অন্যান্যরা।
এরআগে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, ‘দেশকে স্বাধীন করার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তারই ধারাবাহিকতায় তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণের পথে এগিয়ে নিয়ে চলেছেন। আসুন, আমরা তাঁর জন্য দোয়া করি; তিনি যেন দীর্ঘজীবী হন এবং বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরিত করতে পারেন।
‘ পরে দেশ ও জাতির কল্যানে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.