মোটরসাইকেল নিয়ে কুয়াকাটায় ঘুরতে যেয়ে বাড়ি ফেরার পথে মেহেরপুরের আশিকুর রহমান আসিফ (২২) ও মোহাম্মদ টিটন (২৬) নামের দুই বন্ধু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। শুক্রবার (৬ মে) ভোরে মাদারীপুর ব্রিজে এই দুর্ঘঘটনা ঘটে। ঈদের পরের দিন তারা কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেল যোগে কুয়াকাটা সমুদ্র সৈকতে বেড়াতে যায়।

নিহত টিটন মেহেরপুর গোরস্থান পাড়ার তারেক এর ছেলে ও গোরস্থান পাড়া জামে মসজিদের ইমাম এবং আসিকুর রহমান আসিফ মেহেরপুর বাড়িবাকার নিজাম উদ্দীন এর ছেলে।

তাদের সাথে থাকা বন্ধুদের মধ্যে লিখন নামের একজন জানান, ঈদের দ্বিতীয় দিন কয়েকজন মিলে মোটরসাইকেল নিয়ে কুয়াকাটায় বেড়াতে গিয়েছিলাম । ওখানে ঘোরাঘুরি শেষ করে বৃহস্পতিবার মধ্যে রাতে মেহেরপুরের উদ্দেশ্যে রওনা দিই। আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মাদারীপুর ব্রিজের সাথে ধাক্কা খেয়ে ব্রিজের নিচে পড়ে গিয়ে ঘটনা স্থলেই আসিফ মারা যায়। টিটন কে মাগুরা হসপিটালে নিয়ে গেলে সেখান থেকে ফরিদপুর জেনারেল হাসপাতালে রের্ফাড করা হয়। ফরিদপুর জেনারেল হাসপাতালে পৌছালে কর্মরত চিকিৎসক টিটনকেও মৃত ঘোষণা করে।

নিহতদের মেহেরপুরে আনার জন্য পরিবারের লোকজন ফরিদপুরের উদ্দেশ্য রওনা হয়েছে। বিকেল নাগাদ মেহেরপুরে পৌঁছাতে পারে বলে জানা গেছে। এদিকে দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।

Leave a Reply

Your email address will not be published.