মেহেরেপুর প্রতিনিধি  : মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং সাধারণ সম্পাদক গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক। তারা দুজনই দ্বিতীয়বারের মতো এ দায়িত্বে এলেন।

সোমবার (১৬ মে) বিকেল সাড়ে ৪টায় মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে সম্মেলনস্থলে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে তাদের নাম ঘোষণা করেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আওয়ামী সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা প্রমুখ।

সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেলে দ্বিতীয় পর্বে জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচনের জন্য শুধু কাউন্সিলরদের নিয়ে অধিবেশন শুরু হয়।

এর আগে ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.