মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক, মৈশালা গ্রামের বাসিন্দা মোবায়দুল হক চুন্নু (৫৮) রবিবার (২২ মে) সকাল সাড়ে ১১টার দিকে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মোবায়দুল হক চুন্নু মৈশালা গ্রামের মরহুম আলহাজ্ব আব্দুল গফুর মল্লিকের ছেলে। তিনি ঠিকাদারী পেশায় সম্পৃক্ত ছিলেন।

জানা যায়, রবিবার সকালে ব্যক্তিগত কাজে তিনি রাজবাড়ী শহরে যান। এক পর্যায়ে রাজবাড়ী শহরে তিনি অসুস্থ হয়ে পড়েন। সকাল সাড়ে ১০টা-১১টার দিকে তার ঘনিষ্ঠরা রাজবাড়ীতে প্রাথমিক চিকিৎসা ও চেকআপ করান। উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পাংশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার মোবায়দুল হক চুন্নুর আকস্মিক মৃত্যুর খবরে পাংশায় শোকের ছায়া নেমে আসে। রবিবার রাত সাড়ে ৭টার দিকে মৈশালা দাখিল মাদরাসা প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে মাদরাসার পাশে মৈশালা গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজার নামাজে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, ব্যবসায়ী, চাকুরীজীবিসহ বিভিন্ন শ্রেণি পেশার বহু মানুষ জানাজার নামাজে অংশগ্রহণ করেন। জানাজার নামাজে ইমামতি করেন মুছিদাহ বনগ্রাম সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ মো. আব্দুল গাফ্ফার।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী ও গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য বিশিষ্ট ঠিকাদার উত্তম কুন্ডু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা পৌরসভার কাউন্সিলর চাঁদ আলী সরদার ও খোন্দকার রিপন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহেল বাকী (মনি), আলহাজ্ব আব্দুল খালেক বিশ্বাস ও নাজমুল কাদের সবুজ, সাংবাদিক মো. জুলফিকার আলী ও মো. মোক্তার হোসেন, নাট্য ব্যক্তিত্ব লিটু করিম, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ পাংশা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক মোবায়দুল হক চুন্নুর মৃত্যুতে শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুকালে মা, একভাই, দুইবোন, স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। মোবায়দুল হক চুন্নুর মৃত্যুতে তার বন্ধুমহল ও শুভাকাঙ্খীরা ফেসবুকে শোকবার্তা জানিয়ে কমেন্ট করেন।

Leave a Reply

Your email address will not be published.