জুয়েল রানাঃ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যলয়ের (ইবি) প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গতকাল বুধবার (২৫ মে) আনুমানিক রাত সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে থেকে তাকে হাতেনাতে আটক করেন ইবি থানা পুলিশ। অভিযান আব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন ইবি থানার ওসি জনাব মোস্তাফিজুর রহমান।

আটককৃত ব্যক্তি মো: আনোয়ার হোসেন জোয়াদ্দার (৩৬)। তিনি ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার পদমদ্দি গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিশ্বস্ত সূত্রে আমরা এই ইয়াবা ট্যাবলেটের খবর পাই। এর ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এস আই ইউসুফ আলী বিশেষ অভিযান চালায় এবং তার লুঙ্গীর ডান কোচের মধ্য থেকে তা উদ্ধার করা হয়। একটি সাদা পলিথিন মোড়ানো হালকা কমলা রংয়ের কথিত মাদক দ্রব্য ১৫০ পিস ইয়াবা (যার মূল্য পয়তল্লিশ হাজার টাকা) জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামীকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়।

এস আই ইউসুফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে গ্রেফতার করি।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যতক্ষণ পর্যন্ত আমরা এর উৎঘাটন না করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমরা এই অভিযান চালাতে থাকবো। এক্ষেত্রে আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.